ছাত্রলীগ নেতাদের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সাথে সৌজন সাক্ষাত করেছেন শহর ও কলেজ ছাত্রলীগের নেতার্কমীরা। ছবি - খোলা চোখ ডটকম।

পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সাথে সৌজন্য সাক্ষাত করেছেন নতুন দায়িত্ব নেয়া বান্দরবান শহর ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা। সকালে পার্বত্য মন্ত্রীর বাসায় গিয়ে তারা মন্ত্রীর সাথে সাক্ষাতে মিলিত হন।

শহর ছাত্রলীগের সভাপতি সামির সাকির খান ছিদ্দিকী তামিম, সাধারন সম্পাদক শামীম আহমেদ ,কলেজ শাখার সভাপতি সুহৃদ বড়ুয়া, সাধারন সম্পাদক ইমরান খান এবং জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ, সম্পাদক জনি সুশীল, কলেজ ছাত্রলীগের সাবেক আহবায়ক নাজমুল হোসেন বাবলু, সদস্য সচিব ইসমাইল হোসেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর এসময় উপস্থিত ছিলেন।

সাক্ষাতের সময় মন্ত্রী ছাত্রলীগের নেতাকর্মীদের খোঁজ নেন। এসময় তিনি নতুন দায়িত্ব প্রাপ্ত নেতাদের উদ্দেশ্যে সৌজন্য বক্তব্য রাখেন।

মন্ত্রী বলেন “ ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীকে পড়াশোনায় মনোযোগ দিতে হবে। বাংলাদেশকে গড়তে হলে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী হিসেবে গড়ে তুলতে হলে ছাত্র সমাজকে অগ্রণী ভূমিকা রাখতে হবে। ”

এছাড়াও মন্ত্রী অসচ্ছল ছাত্র-ছাত্রীদের খোঁজ খবর রাখতে নেতাদের নিদের্শ দেন।

আপনার মন্তব্য কী?